পুরুষরা টাখনুর নিচে কাপড় পরিধান করার করুণ পরিণতি এবং মনে অহংকার না থাকলে পুরুষরা কি টাখনুর নিচে কাপড় পরিধান করতে পারবে ???

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ

অধিকাংশ পুরুষরা লোক লজ্জায় বা ফেশন নষ্ট হয়ে যাবে অথবা দেখতে কেমন যেন আহাম্মকের মত লাগবে একথা ভেবে এছাড়াও সহীহ হাদিসের অপব্যাখ্যা দিয়ে টাখনুর নিচে (অহংকারবশতঃ বা তা ব্যতীত) কাপড় পরিধান করেন (নাউজুবিল্লাহ) ।

? তারা হয়ত জানেন না যে, কত বড় ধরনের ভুল তারা করছে যা (এই একটি ভুল ও তা থেকে তাওবা না করে মারা গেলে এটা) তাদের আখিরাত জীবনকে ব্যর্থ করবে ও মর্মান্তিত শাস্তির দিকে নিক্ষিপ্ত করবে যার ফলে আখিরাতের বিভিন্ন পর্যায়ে তাদের জীবন হবে মহা দুঃখময় যা কোন ভাষায় প্রকাশ করা সম্ভব নয় । ??

তাই সম্মানিত দ্বীনী ভাইরা আমার, আপনাদেরকে অনুরোধ করছি, আপনারা আজ এখনি তাওবা করে অন্তত টাখনুর একটু উপরে কাপড় পরিধান করতে শুরু করুন। আর যারা বিভিন্ন বাহ্যিক বা ক্ষুরা যুক্তি দিয়ে প্রমাণ করতে চান যে, অহংকার না থাকলে টাখনুর নিচে কাপড় পরিধান করা যাবে তাদের এই মহা ভুল মতটি গ্রহণ না করে বা মেনে না চলে অহংকারের এই নিশ্চিত চাবি বা ক্ষেত্রকে চিরতরে ভেঙ্গে ফেলুন । আর যদি উপরোক্ত সহীহ হাদিস গুলো জানার পরও সত্য গ্রহণ না করেন (অর্থাৎ টাখনুর সমান বা উপরে কাপড় পরিধান না করেন) তাহলে একথা গুলো অন্তত মনে রাখবেন যে, এই একটি মারাত্মক ভুলের জন্য (বিনা তাওবায় মারা গেলে) আপনাকে কবরে, বিশেষত কিয়ামাতের দিন মর্মান্তিক শাস্তির সম্মুখীন হতেই হবে যে দিনের পরিমাণ হবে পঞ্চাশ হাজার বছরের সমান (নাউজুবিল্লাহ); কি হবে সেদিন আপনার যেদিন আপনি ভয়াবহ শাস্তি ভোগ করবেন, যেদিন কেউ কারো শাস্তি ভাগ করে নেবে না, কেউ কারো দিকে ফিরেও তাঁকাবে না …

♻ নিচে যথাক্রমে নাম ও পিডিএফ ডাউনলোড লিংক দেয়া হল ?

পুরুষরা টাখনুর নিচে কাপড় পরিধান করার করুণ পরিণতি এবং মনে অহংকার না থাকলে পুরুষরা কি টাখনুর নিচে কাপড় পরিধান করতে পারবে ???

https://docs.google.com/uc?authuser=0&id=0B0_J-Dyjaa1gZml0VDRNMEJvcWs&export=download

অথবা

https://drive.google.com/file/d/0B0_J-Dyjaa1gZml0VDRNMEJvcWs/view?usp=drivesdk